৩ বছর নিষ্ঠার সাথে বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান দায়িত্ব পালন শেষে সম্প্রতি পদোন্নতি পেয়ে পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ে সিনিয়র সচিব হিসেবে বদলী হয়ে রোববার দায়িত্ব ভার বুঝিয়ে দিলেন নবনিযুক্ত নির্বাহী কর্মকর্তা মোসাৎ সাবিনা ইয়াসমিনকে।

এর পূর্বে রোববার দুপুরে নবনিযুক্ত বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাৎ সাবিনা ইয়াছিন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ অাবুল ফজল মীরের নিকট যোগদান করেন এবং জেলা প্রশাসক তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

সূত্রমতে নবনিযুক্ত বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাৎ সাবিনা ইয়াছিন তিনি চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে এসে যোগদান করেন। তিনি ৩৩ তম ব্যাসে সহকারী কমিশনার ( ভূমি) হিসেবে সুনামগঞ্জে যোগদান করেন। এর পর তিনি একই পদে ফেনী জেলাসহ বিভিন্ন উপজেলায় সহকারী কমিশনার ( ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন। বিগত ২০১৯ ইং সনে মোসাৎ সাবিনা ইয়াছিন পদোন্নতি পেয়ে ইউ এন ও নির্বাচিত হন।

রোববার বিকালে মোসাৎ সাবিনা ইয়াছিনকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের স্টাফ, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ তাঁকে ফুল দিয়ে বরণ করেন এবং ইউ এন ও ইমরুল হাসান কে ফুল দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। তিনি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার বাসিন্দা।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: