“ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ গঠনে অামরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ” এই স্লোগানকে ধারণ করে কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সিদলাই ইউনিয়নের পোমকারা ও আশপাশের গ্রামে “আমরা এলাকাবাসী” নামের ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে হতদরিদ্রদের হাতে ঈদ উপহার তুলে দেয়া হয়।

বিজ্ঞাপন

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৮মে মঙ্গলবার ব্রাহ্মনপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নের পোমকাড়া ও আশপাশের গ্রামের মোট ৮০ টি হতদরিদ্র পরিবারের হাতে ঈদ উপহার তুলে দেয় “অামরা এলাকাবাসী” নামের একটি ফেইসবুক গ্রুপের সদস্যরা। জানা যায়, গ্রুপের এডমিন এস, এম, ইমরান সরকারের উদ্যোগে এবং গ্রুপের সদস্যদের অার্থিক সহায়তায় গ্রুপের মডারেটর জাহাঙ্গীর মাস্টার, মিজান সরকার, কাইয়ুম সরকার, মিশন সরকার, রনি সরকারের তত্ত্বাবধানে ত্রান কার্যক্রম পরিচালিত হয়।

এসময় গ্রুপের এডমিন এস, এম, ইমরান সরকার বলেন, ‘গ্রুপের শুরু থেকেই “অামরা এলাকাবাসী” গ্রুপের সবাই মিলে দুস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছি মানবিক কারণে অনেকবার। এখন এই করোনা ভাইরাসের মহাদুর্যোগে অাবারও পাশে দাঁড়াবার চেষ্টা করেছি। আামাদের ফেইসবুক গ্রুপটি শুধু মাত্র এলাকার মানুষদের নিয়ে গঠিত এবং চেষ্টা করব ভবিষ্যতেও পাশে থাকার। কেউ যেন অভুক্ত না থাকে, আামাদের গ্রুপের মুল স্লোগানই হল — ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমাজ গঠনে অামরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ”।