কুমিল্লার মুরাদনগর উপজেলায় নব নির্মিত পরিবার পরিকল্পনা অফিস ভবন উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তৃতীয় তলা বিশিষ্ট নব নির্মিত ভবনের শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআইথর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, জেলা পরিবার পরিকল্পনা সহকারি পরিচালক (সিসি) শাহনাজ আরফিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নাজমুল আলম।

সহকারি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজ উদ্দিনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর কবির, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, কৃষকলীগ নেতা হাসান মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন প্রমূখ। এ সময় বিভাগীয় বিভিন্ন কর্মকর্তা, ডাক্তার, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত শেষে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুনের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের খতিব নুরুজ্জামান।