ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও মুরাদনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল আলম সাধন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে মুরাদনগর উপজেলা সদরের আল্লাহ চত্বরে মনববন্ধন ও প্রতিবাদ সমাবেশর আয়োজন কওে উপজেলা আওয়ামীলীগ। এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ, তরুণলীগ, মহিলা লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ কয়েক সহ¯্রাধীক নারী-পুরুষ অংশ নেয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, শিরিন সুলতানা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন, বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহবায়ক নাইয়ুম খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রহিম পারভেজ, যুবলীগ নেতা আরিফুল ইসলাম সাহেদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, আক্তার হোসেন মেম্বার ও নিহতের একমাত্র ছেলে ওয়ালী আহম্মদ সুমন্ত প্রমুখ। প্রতিবাদ সমাবেশ শেষে খায়রুল আলম সাধনের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফেজ নজরুল ইসলাম।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে ঢাকাস্থ নিজ বাসা থেকে খাইরুল আলম সাধন মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা করেছিল। পরে ওই দিন বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।