নিজস্ব প্রতিবেদকঃ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) একেএম শহীদুল হক বিপিএম-পিপিএম আজ বুধবার কুমিল্লায় আসছেন। বেলা আড়াইটায় কুমিল্লা পুলিশ লাইন্সে অনুষ্ঠেয় কুমিল্লা জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এদিকে এ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ সুপার কার্যালয় এবং পুলিশ লাইন্স অনুষ্ঠানস্থল বর্ণিল সাজে সাজানো হয়েছে।

জানা যায়, বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় পুলিশ প্রধান একেএম শহীদুল হক বিপিএম-পিপিএম এর আগমনকে কেন্দ্র করে কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধে প্রথম প্রহরের প্রতিরোধে শহীদ পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিনের নামে নির্মিত প্রধান ফটক, আরআই শহীদ এবিএম আবদুল হালিমের নামে মিলনায়তন এবং জেলা পুলিশ সুপার কার্যালয়ে ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের উদ্বোধন করা হবে।

এসব অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন পুনাক সভানেত্রী ও আইজিপি পত্নী মিসেস্ শামসুন্নাহার রহমান এবং চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ড. এস.এম মনির-উজ-জামান বিপিএম, পিপিএম। এছাড়া ওই অনুষ্ঠানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অধীন বিভিন্ন জেলার পুলিশ সুপারসহ পদস্থ কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করবেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন বিপিএম। তিনি বলেন, ‘জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতাকে প্রাণবন্ত করতে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বার্ষিক পুলিশ সমাবেশ শেষে সন্ধ্যায় পুলিশ লাইন্সে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।’

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: