আমড়াতলী উজ্জীবিত সংঘ
আমড়াতলী উজ্জীবিত সংঘ

স্বেচ্ছায় রক্ত দান সংগঠন “ আমড়াতলী উজ্জীবিত ব্লাড সোসাইটি” এর উদ্যেগে নতুন বছরের প্রথম দিনে রক্ত দানে উৎসাহ করতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার আমড়াতলী এলাকার এক হল রুমে এই সভার আয়োজন করা হয় ।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন আমড়াতলী উজ্জীবিত সংঘের অন্যতম সদস্য আবু ইউসুফ, জসিম উদ্দিন, মামুনুর রশিদ রাসেল , রেদোয়ান হোসাইন অন্তু, হেলাল উদ্দিন, আবুল বাশার , কৃষ্ণা দত্ত সহ আরো অনেকে ।

এসময় উপস্থিত অতিথি বৃন্দ বক্তব্যে বলেন- আমড়াতলী উজ্জীবিত ব্লাড সোসাইটি শুধু একটি রক্ত দান সংগঠন নয় এটি মানবকিতার একটি মূর্ত প্রতীক।

বক্তরা আরো বলেন, আমাদের কাজ শুধু এই আমড়াতলীতে সীমাবদ্ধ নয় যদি কুমিল্লার বাহিরে বাংলাদেশের রাজধানী ঢাকাতেও যদি রক্তের প্রয়োজন হয় আমরা ফাইটার্সরা পাশে থাকব ইনশাল্লাহ্।

এছাড়া বক্তারা জানান, রাজনৈতিক উদ্ধে উঠে একই সাথে এলাকার সকলকে নিয়ে আমড়াতলী উজ্জীবিত ব্লাড সোসাইটি একটি শক্তি শালী সামাজিক সংঘঠনে পরিনত করা হবে । যাতে করে এলাকার মুমুর্শ রোগীদেরকে রক্ত দান করা যায় ।

আমড়াতলী উজ্জীবিত সংঘ

পরিশেষে নতুন বছরকে স্বাগত জানিয়ে নৈশভোজের আয়োজন করা হয় ।

এসময় আমড়াতলী উজ্জীবিত ব্লাড সোসাইটির সদস্যরা উপস্থিত ছিলেন । গত এক বছরে আমড়াতলী উজ্জীবিত সংঘ প্রায় শতাধিক রোগীকে বিনামুল্যে রক্ত দান করেছে ।

 

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: