কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) সোহান সরকার বলেছেন মাস্তানরা এলাকা ছাড়ুন এবং প্রার্থীরা ভোটারদের মন জয় করুন। আসন্ন ইউনিয়ন নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু নির্বাচন। নির্বাচনের আগে বহিরাগত ও আত্মীয় স্বজনকে দাওয়াত দিবেন না।আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে নিবার্চনী পরিবেশ নষ্ট করা যাবে না,মোটরসাইকেল নিয়ে শো-ডাউন দিবেন না প্রার্থীরা।আপনারা জনগণের মন জয় করে বিজয়ী হতে হবে। অন্য কোনো চিন্তা করে থাকলে মন থেকে মুছে ফেলুন।

৭ম ধাপে ৭ ফেব্রুয়ারী ২০২২ সালের বুড়িচং উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে “সহিংসতামুক্ত” লক্ষ্যে (১০ জানুয়ারি ২০২১) সোমবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের সকল মেম্বার ও চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিট পুলিশিং সভা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,পুলিশ জনগণের বন্ধু এবং আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত থাকে। তাই আমরা চাই আপনারা নিরাপদে খাকুন। এ নির্বাচনকে ঘিরে কোনো হানাহানি ও মারামরি দেখতে চাই না।আপনারা সুষ্ঠু চান,আমারও সুষ্ঠু নির্বাচন চাই। তবে আপনাদের মধ্যে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করবেন তাদের জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশের পাশাপাশি র‌্যাব,বিজিবি, নিবার্হী ম্যাজিস্ট্রেট এর সমন্বয়ে নির্বাচন দায়িত্ব পালন করবে। কোনো প্রার্থী নিবার্চনী আচরণবিধি নষ্ট করলে সে নিজেই জবাবদিহিতায় আসতে হবে। সর্বপরি সুষ্ঠু, অবাধ,নিরপেক্ষ নিবার্চন অনুষ্ঠিত করার প্রয়োজন অনুযায়ী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে কাজ করে যাবে।

উক্ত বিট পুলিশিং সভায় বুড়িচং থানার ওসি আলমগীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বুড়িচং থানার তদন্ত ওসি মোঃ মাকসুদ আলম।বুড়িচং থানার এসআই মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ষোলনল ইউনিয়নের বিট পুলিশিং দায়িত্বরত কর্মকর্তা মোঃ মানুন হোসেন,এ এস আই মো: মহসিন আলম।

এর আগে বুড়িচং সদর কালিনারায়ণ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এসআই আব্দুল আজিজ,এএস আই আব্দুল্লাহ্,এএসআই আলাউদ্দিন আয়োজনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

এর আগে রাজাপুর ইউনিয়নে শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের মাঠে এস আই নয়নের নেতৃত্বে ও বাকশীমূল কালিকাপুর আব্দুল মতিন খসরু কলেজের মাঠে এস আই বিনোদ দস্তিদার,এ এস আই অহিদ উল্লাহ এর নেতৃত্বে বিট পুলিশিং অনুষ্ঠিত হয়। প্রতিটি বিট পুলিশিং সভাতে ওসি আলমগীর হোসেন গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: