শাহাদাত বিপ্লবঃ “ক্যাম্পাস করব পরিষ্কার, নোংরা হতে দিব না আর” এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ’কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাব’র আয়োজনে ক্যাম্পাস পরিষ্কার কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। সংক্ষিপ্ত সমাবেশ শেষে সকলকে নিয়ে স্বয়ং উপাচার্য নিজেই ক্যাম্পাস পরিষ্কারের জন্য নেমে পড়েন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মোঃ আবু তাহের, বিজ্ঞান অনুষদের ডিন ড.এ.কে.এম রায়হান উদ্দিন, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ ড. দুলাল চন্দ্র নন্দী, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী, ফার্মেসী বিভাগের সভাপতি মোঃ এনামূল হক, প্রত্নতত্ত্ব বিভাগের সভাপতি মোঃ সাদেকুজ্জামান, গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, শিক্ষক সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সায়েন্স ক্লাবের সদস্যরা এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের চারপাশসহ বিশ্ববিদ্যালয়ের সড়কগুলো ও বিভিন্ন অনুষদের ভবনের সামনের স্থানগুলো পরিষ্কার করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: