কুমিল্লায় অটোরিকশার চাকায় চাদর পেঁচিয়ে স্কুলছাত্রের মৃত্যু

কুমিল্লার বুড়িচংয়ে ব্যাটারি চালিত অটোরিকশার চাকায় চাদর পেঁচিয়ে রাস্তায় পড়ে আঘাত পেয়ে ফাহিম ভূঁইয়া (১৮) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ১০টায় উপজেলার বুড়িচং-রাজাপুর সড়কের হরিপুর এলাকার কালা ব্রিজ নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাহিম জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল গ্রামের কালাম ভূঁইয়ার ছেলে।

জানা যায়, অভাবের সংসারে ফাহিম ভূঁইয়া লেখাপড়ার পাশাপাশি অটোরিকশা চালিয়ে সংসারে সহযোগিতা করত। প্রতিদিনের ন্যায় আজকে সকালেও অটোরিকশা নিয়ে বের হয় সে। সকালে এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে বুড়িচং সদরে পরীক্ষা কেন্দ্রে যান। সেখানে তাদের নামিয়ে দিয়ে বাড়িতে ফেরার পথে হরিপুর কালা ব্রিজের নামক স্থানে এসে তাঁর গলায় চাদর পেঁচিয়ে যায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাসহ সে খালে পড়ে যান। পরে প্রত্যকদর্শী অজিফা বেগমসহ সড়কে কাজ করা কয়েকজন মহিলা কর্মী আহত অবস্থায় ফাহিমকে উদ্ধার করে বুড়িচং সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বুড়িচং থানার তদন্ত ওসি মাকসুদ আলম তার সঙ্গী ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

নিহতের বাবা কালাম ভূঁইয়া জানান, অভাবের কারণে লেখাপড়ার পাশাপাশি অটোরিকশা চালাত ফাহিম। সকালে হালকা শীত হওয়ায় ফাহিম চাদর গায়ে দিয়ে বাড়ি থেকে বের হয় সে। ফাহিম পাঁচোড়া স্কুলের নবম শ্রেণিতে লেখাপড়া করত।

বুড়িচং থানার তদন্ত ওসি মাকসুদ আলম নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, চাকার সঙ্গে গায়ের চাদরটি জড়িয়ে যাওয়ায় রাস্তার পাশে খালে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে মারা যায়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ