কুমিল্লায় অন্য এলাকা থেকে এসে কাজ করার অপরাধে থাই মিস্ত্রীকে কুপিয়ে জখম

কুমিল্লা আদর্শ সদর উপজেলার দক্ষিন দূর্গাপুর ইউনিয়নের দৌলতপুর এলাকায় এক থাইমিস্ত্রীকে কুপিয়ে মারাত্মক আহত করেছে সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে৷

আহত ওই থাই মিস্ত্রীর নাম জসিম উদ্দিন। তিনি জেলার আদর্শ সদর উপজেলার জামবাড়ী গ্রামের জজু মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর।

ওই এলাকার ইউপি সদস্য মোঃ রেজাউল করিম রাজন বলেন, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে থাইমিস্ত্রী জসিম একটি দোকানে কাজ করছিলো। এ সময় স্থানীয় মনিরুজ্জামান মুন্না, সাগর তার ভাই সায়েম, ওই এলাকার মনির তার ভাই মইন ও তাদের সঙ্গী শরীফ দেশীয় অস্ত্র নিয়ে দোকানের শার্টার বন্ধ করে থাইমিস্ত্রী জসিমকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে চলে যায়।

পরে স্থানীয় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ইউপি সদস্য রাজন জানান, হামলাকরীরাও থাই মিস্ত্রী। দৌলতপুরসহ আশেপাশে এলাকায় কেউ থাইয়ের কাজ করলে তাদের দিয়ে করাতে হয়। এর ব্যতয় ঘটলে এই চক্রটি চাঁদা দাবী করবে, না হয় থাইমিস্ত্রীদের উপর হামলা করবে।

জসিমের অপরাধ সে অন্য এলাকা থেকে এসে দৌলতপুর এলাকায় থাইয়ের কাজ করছিলো। এ জন্য তাকে কুপিয়েছে ওই দুর্বৃত্তরা।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন ধারালো অস্ত্রের কোপে জসিমের একটি হাত ভেঙ্গে যাওয়ার উপক্রম হয়েছে। এক্সরে করলে নিশ্চিত হওয়া যাবে। পাশাপাশি তার মাথায় ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত হয়েছে।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, আমরা লিখিত অভিযোগের জন্য অপেক্ষা করছি। ঘটনার সাথে জড়িতদের আটক করতে অভিযান পরিচালনা করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

ফেসবুকে আমরাঃ