নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার আদর্শ সদর উপজেলার বানাসুয়া এলাকায় শনিবার গভীর রাতে স্থানীয় আ’লীগ নেতা আবু হানিফের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। এসময় ডাকাতরা পরিবারের পুরুষ সদস্যদের হাত-পা বেধেঁ নগদ অর্থ,স্বর্নালংকারসহ মূল্যবান মালামাল লুটে নেয়।

স্থানীয় সুত্রে জানা যায়,জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের আ’লীগ সভাপতি বানাসুয়া গ্রামের অধ্যাপক আবু হানিফের বাড়িতে শনিবার রাত সাড়ে ১২ টায় ৮/১০ জনের একদল যুবক প্রবেশ করে। এসময় তারা পরিবারের সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে পুরুষ সদস্যদের হাত-পা বেধেঁ নগদ ৭৪ হাজার টাকা ,সাড়ে ৬ ভরি ভরি স্বর্নালংকার,৪ টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। গৃহকর্তা আমড়াতলী ইউনিয়ন আ’লীগ সভাপতি আবু হানিফ জানান, রাত সাড়ে ১২ টায় আমার ছেলে বারান্দায় বসে পড়ালেখার সময় একদল মুখোশ পরিহিত ডাকাত ঘরে ঢুকে দেশীয় অস্ত্রের মুখে আমার স্ত্রী,সন্তানদের হাত,পা ও মুখ বেধেঁ একটি ঘরে আটকে রাখে। পরে নগদ অর্থ,স্বর্নালংকার,মোবাইল ফোন ও একটি ল্যাপটপ লুটে নেয়। তিনি আরো বলেন,ডাকাতি করার সময় ৮ জন আমার ঘরে প্রবেশ করে বাকী ৪ জন বাড়ির উঠানে প্রহরায় ছিল।

বিষয়টি জানতে সদর উপজেলার ছত্রখীল পুলিশ ফাঁড়ির আইসি আল-মামুনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনার সময় ওই ঘরের দরজা খোলা ছিল। টহল পুলিশ ঘটনার সময় কাছেই ছিল । খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। একটি ল্যাপটপ ও মোবাইল নিয়ে তারা পালিয়ে গেছে। এখনো কোন অভিযোগ করা হয়নি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: