কুমিল্লায় কর্মহীন নরসুন্দরদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা তুলে দিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। আন্তর্জাতিক মে দিবসে শনিবার বিকেলে কর্মহীন ৪৫০ জন নরসুন্দরদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

করোনাভাইরাস সংক্রামন বৃদ্ধির ফলে লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়ে কুমিল্লার নরসুন্দররা। শনিবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কর্মহীন ৪৫০জন নরসুন্দররা কে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তা তুলে দেওয়া হয়।

খাদ্য সহায়তা তুলে দিয়ে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, করোনাভাইরাস সংক্রামন রোধে সারা দেশে লকডাউন চলছে, যার ফলে অনেকেই কর্মহীন হয়ে পড়ে। প্রধানমন্ত্রী এ সকল মানুষের কথা চিন্তা করে কর্মহীন মানুষের জন্য খাদ্য উপহার পাঠিয়েছেন। তিনি বলেন, লকডাউন চলা অবস্থায় কেউ যাতে না খেয়ে থাকে সে লক্ষে এ খাদ্য উপহার পাঠিয়েছেন। এমপি বাহার সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: