ডেস্ক রিপোর্টঃ ‘পদ্মাসেতু নির্মাণে মাথা লাগবে’ বলে গুজব ছড়ানো এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে শেয়ারের অভিযোগে মো. শামীম হোসেন (২৭) নামে এক যুবককে কুমিল্লার বুড়িচং উপজেলা থেকে আটক করেছে জেলা পুলিশ।

বুধবার (২৪ জুলাই) কুমিল্লা জেলা পুলিশ সুপার কনফারেন্স কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম।

তিনি জানান, শামীম পদ্মাসেতু নির্মাণের জন্য মাথা লাগবে এমন গুজব ছড়ানোর পাশাপাশি অশালীন শিরোনাম সম্বলিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করে। পরে ফেসবুকে শামীমের পোস্টটি দৃষ্টিগোচরে এলে জেলা সাইবার ক্রাইম টিম তাকে বুড়িচংয়ের নাজিরা বাজার এলাকা থেকে তাকে আটক করে। তার ব্যবহার করা মোবাইল ফোনটি জব্দ করা হয়। আটক শামীম লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কলকোপা গ্রামের মৃত ওজিউল্লাহর ছেলে।

ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ অনুযায়ী শামীমের বিরুদ্ধে আইনত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এসপি নুরুল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পুলিশ সুপার (কুমিল্লা দক্ষিণের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন, পুলিশ সুপার (কুমিল্লা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) শাখাওয়াত হোসেন, কুমিল্লা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর সালেহীন ইমন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: