ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৯ জুলাই) দুপুরে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৮ জুলাই) রাতে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মো. সোলেমান সিকদারের ছেলে ওয়াহিদুল শিকদার (৪২), একই এলাকার বাবুলের বাড়ির বাড়াটিয়া লাল মিয়ার ছেলে আবদুল বাতেন (৪১), মুন্সিগঞ্জের সিরাজদী উপজেলার খাসকান্দি গ্রামের মৃত সামছুল হকের মেয়ে জোসনা আক্তার (৩৫) ও নারায়নহঞ্জের সোনারগাঁও উপজেলার সবুজ মিয়ার স্ত্রী হোসনা আক্তার (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) আনোয়ারুল আজিম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে চার যাত্রীকে গ্রেফতার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় পেটের ভিতর ইয়াবা বহন করে পাচার করছেন তারা। পরে চিকিৎসকের সহযোগিতায় তাদের পেট থেকে ৬৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ঘটনায় চারজনের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। জব্দকৃত মাদকদ্রব্যের বর্তমান আনুমানিক বাজার মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা বলে তিনি জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: