ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় মোটরসাইকেল আরোহীকে জিম্মি করে মোটর সাইকেল ও তার সাথে থাকা ব্যবহৃত ল্যাপটপ,ক্যামেরা, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় অভিযুক্ত দুই দস্যুকে গ্রেফতার করছে কুমিল্লা ডিবি পুলিশ। বুধবার রাতে দুইজনকে ফেনী শহরের মহিপাল ও মিজান রোড থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধার ও মারুফুল ইসলাম (২২) ও ইসমাইল হোসেন (২১) কে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালযের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার মোহাম্মদ মিয়াজি এই তথ্য জানান। তিনি জানান, গত বছরের ২৭ নভেম্বর মো, ফাহাদ হসেন নামের এক ব্যক্তি কক্সবাজার থেকে মোটর সাইকেলে করে ঢাকা যাওয়ার পথে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় একটি মাইক্রোবাস তার গতি রোধ করে।

পরে চার জন ছিনতাইকারী তাকে মারধর করে মোটর সাইকেল ও সাথে থাকা জিনিসপত্র ছিনিয়ে নেয়। এঘটনায় সদর দক্ষিণ থানায় মো. ফাহাদ হোসেন বাদী হয়ে মামলা করেন।

পরে মামলাটি ডিবি পুলিশের কাছে ন্যাস্ত হলে জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ পরিদর্শক মো.সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ আধুনিক তথ্য প্রযুক্তিব্যবহার করে তাদেরকে আটক করে। আটকৃত আসামী মারুফুল ইসলাম ফেনী সদর উপজেলার মধূইয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে, অপরজন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া গ্রামের খোরশেদ আলম সবুজের ছেলে মো. ইসমাইল হোসেন। তাদেরকে আদলতে হাজির করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: