কুমিল্লা জেলায় চতুর্থ বারের মত “জাতিরপিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানজাতীয় গোল্ডকাপ ফুটবলটুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ ও তৃতীয় বারের মত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০২২”এর শুভ উদ্বোধন হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং জেলাপ্রশাসন, কুমিল্লা, জেলা ক্রীড়া সংস্থা, কুমিল্লা এবং জেলা ক্রীড়া অফিস ,কুমিল্লার আয়োজনে সারাদেশের ন্যায় কুমিল্লা জেলায় ২৪/০৫/২০২২ তারিখ হতে কুমিল্লা জিলা স্কুল মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এটুর্নামেন্টে কুমিল্লা সিটিকর্পোরেশন ও ১৭ টি উপজেলার বালক-বালিকা দলসহ মোট ৩৬ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করছে সদর দক্ষিণ উপজেলা বালিকা দল বনাম লালমাই উপজেলা বালিকা দল।

কুমিল্লার অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন কুমিল্লা জেলাপ্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। অনুুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ, পিপিএম(বার), কুমিল্লা জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক, নাজমুল আহসান ফারুক রোমেন ও কুমিল্লা জিলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লার জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র।

এছাড়া ২০২১ সালে কুমিল্লা জেলা পর্যায়ে অনুষ্ঠিত“ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) এর আসার থেকে কুমিল্লার গোলকিপার মেহেদী হাসান শ্রাবণ ব্রাজিলে উন্নত প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পেয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: