কুমিল্লায় নির্বাচন চলাকালীন প্রবাসী জজ মিয়াকে হত্যাচেষ্টা মামলায় মানিকারচর ইউনিয়নের নৌকা প্রতীকের নবনির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেনসহ চারজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক মো. সালাউদ্দিন। তিনি জানান, রোববার (১৬ জানুয়ারি) মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ চারজনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন কুমিল্লার ৩ নং আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শারমিন রিমা।

গত বছরের ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের দিন নৌকা ও স্বতন্ত্র (আনারস প্রতীকের) প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় জজ মিয়া নামে এক সৌদি প্রবাসী গুরুতর আহত হয়। এই ঘটনায় তার ভাই আবু সায়েদ বাদী হয়ে কুমিল্লার আমলি আদালতে মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনসহ ৯ জনের নামে হত্যাচেষ্টা মামলা করেন।

মেঘনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ছমি উদ্দিন জানান, নিম্ন আদালতে জামিন নিতে গেলে চেয়ারম্যানসহ চারজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠায় আদালত। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: