কুমিল্লায় নবনির্বাচিত দুই কাউন্সিলর কারাগারে

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে সদ্যবিজয়ী দুই কাউন্সিলরসহ মোট আটজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর আমলি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক আতাব উল্লাহ তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী বদিউল আলম সুজন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন নগরীর ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন, বিষ্ণপুর মুন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর মো. গোলাম কিবরিয়া, শুভপুর এলাকার বাসিন্দা ও ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন, দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা আমির হোসেন ফয়েজী, মো. রাসেল, মফিজুল ইসলাম, মান্নান মিয়া ও শুভপুর এলাকার নজির আহমেদ।

আদালত সূত্র জানায়, ২০২১ সালের ১৩ অক্টোবর কুমিল্লা মহানগরীর নানুয়ার দিঘিরপাড় পূজামণ্ডপে কোরআন রাখা নিয়ে মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের হওয়া মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে আগাম জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে মঙ্গলবার তারা কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-৩ এর আমলি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এসময় বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরাঃ