কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডেস্ক রিপোর্টঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শিয়রা এলাকায় পাশের সড়ক থেকে মহাসড়কে উঠার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি গ্রীনলাইন বাস মোটরসাইকেল আরোহী ৩ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যায়। তাদের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ শুক্রবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

মিয়া বাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

এদিকে, শুক্রবার রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম সহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পেট্রল পাম্প এলাকায় ঢাকা অভিমুখী একটি ট্রাকের পিছনে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যান চালকের সহকারী গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়।

ময়নামতি হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন রাতে কুয়াশাচ্ছন্ন থাকার কারণে সামনের গাড়ি দেখতে না পাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছিল।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ