ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তাদের ছেলে ও মেয়েকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা বাজার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার সকালে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলায় মোকাম ইউনিয়নের ভাড়াইর গ্রামের ইদ্রিস মিয়া (৪৫) ও তার স্ত্রী লুৎফা বেগম (৩৯)। আহতরা হলেন- তাদের দুই সন্তান সাঈম (৯) ও নিসা(৬)।

জানা গেছে, বুধবার (১৩ জুলাই) রাত ৯টায় আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে এসে কাবিলা বাসস্ট্যান্ডে নামেন ইদ্রিস, লুৎফা ও তাদের দুই সন্তান। পরে হেঁটে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত ও দুই সন্তান আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস আই) আবদুল রহমান, নিহতদের দুই সন্তান মারাত্মক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরই মধ্যে বাস ও বাসের চালক আব্দুর রহমানকে আটক করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: