পুলিশ পরিচয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা মনির আহমেদ নামের এক বিএনপি নেতাকে তুলে নেয়ার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ওই বিএনপি নেতা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তায় রক্ষা পেয়েছেন। কুমিল্লার লাকসামে এ ঘটনা ঘটেছে। তিনি লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম-আহ্বায়ক। এ ঘটনায় সোমবার (৩ মে) লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।

মনির আহমেদের অভিযোগ, রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে দুর্বৃত্তরা তাঁর বসত ঘরের দরজা-জানালায় এলোপাথাড়িভাবে পেটাতে থাকে। এ সময় তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। মনির দরজা না খুলে জানালা খুলে তাদেরকে জানালার সামনে আসতে বলে, কিন্তু ওরা জানালার পাশে না এসে মনিরকে দরজা খুলতে হুমকি-ধামকি দিতে থাকে। এ সময় আতঙ্কিত হয়ে মনির জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহায়তা কামনা করেন। এর অল্প কিছুক্ষণের মধ্যেই লাকসাম থানা পুলিশ মনিরের বাড়িতে উপস্থিত হন। এরই মধ্যে দুর্বৃত্তরা বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়।

মনির আরও বলেন, বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকার কারণে এর আগেও একাধিকবার আমাকে নানানভাবে হুমকি ধামকি দেওয়া হয়েছে। গত জাতীয় নির্বাচনের মাত্র একদিন আগে আমার ঘরবাড়ি ভাঙচুর করা হয়েছে। আমার ধারণা, রোববার রাতে যারা এসেছে তারাও আমাকে হত্যা কিংবা গুম করার উদ্দেশ্যে এসেছিল। পরে তাৎক্ষণিক আমি ৯৯৯ নম্বরে কল দিলে লাকসাম থানা পুলিশ এসে আমাকে সহায়তা করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: