কুমিল্লায় ভাড়া বাসা থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা নগরের একটি বাসায় এক যুবককে (৩০) গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার রাত সোয়া আটটার দিকে নগরের নতুন চৌধুরীপাড়া এলাকার একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। সুমন ভিলা নামের ওই বাড়িটিতে মালিক থাকেন না। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়িটির মালিকের এক আত্মীয়কে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালি মডেল থানার উপ পরিদর্শক ( তদন্ত) সালাহ্ উদ্দিন জানান, গত বৃহস্পতিবার চার তরুণ ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেওয়ার জন্য চুক্তিবদ্ধ হন। রোববার তাঁরা বাসাটি পরিষ্কার করার জন্য বাড়ির মালিকের শ্যালক জুম্মান মিয়ার কাছ থেকে চাবি নেন। রাত সোয়া আটটার দিকে ওই যুবকদের দুজন ওই ফ্ল্যাটে প্রবেশ করেন। এরপর হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

তিনি আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।  বিস্তারিত তদন্ত শেষে জানা যাবে।

নিহত তরুণের পরনে ছাই রঙের প্যান্ট ও কালো রঙের চেক শার্ট রয়েছে। পুলিশ ধারণা করছে, পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ