সদ্য প্রশিক্ষণ সমাপ্ত করে কুমিল্লা জেলা পুলিশে যোগদান করলেন ১৩০ জন কনস্টেবল। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় কুমিল্লা পুলিশ লাইনস্ শহীদ আর আই এবিএম আবদুল হালিম মিলনায়তনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃসৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম নবযোগদানকৃত পুলিশ কন্সটেবলদের ফুল দিয়ে স্বাগত জানান।

পরে পুলিশ সুপার মোঃসৈয়দ নুরুল ইসলাম বিপিএম( বার), পিপিএম নবাগত পুলিশ সদস্যদের উদ্দেশ্য বলেন, আপনারা যারা দীর্ঘ সময় প্রশিক্ষণ গ্রহণ শেষ আজ কুমিল্লা জেলা পুলিশে যোগ দিয়েছেন আপনাদের স্বাগত জানাচ্ছি।

এ মার্চ মাসের সাথে দেশের স্বাধীনতা এবং পুলিশের অবদানের ইতিহাস ওতোপ্রোতোভাবে জড়িত। স্বাধীনতার চেতনাকে বুকে লালন করে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে। আগামী ১৭ মার্চ মুজিবর্ষ উদযাপিত হবে। আর মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার। আমরা সে লক্ষেই অবিচল থাকবো।

নবাগত পুলিশ কনস্টেবলদের উদ্দেশ্য আরো বক্তব্য রাখেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আল মামুন, উপস্থিত ছিলেন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

সূত্রঃ আমাদের সময়

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: