কুমিল্লায় শ্বা’সরোধে দম্পতিকে হ’ত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৫ সেপ্টেম্বর) দিনগত রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার সুবর্ণপুর মীরবাড়িতে এ হ’ত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতদের পুত্রবধূ শিউলী বেগমকে (২৫) জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহতরা হলেন-উপজেলার পাঁচথুবী ইউনিয়নের সুবর্ণপুর মীর বাড়ির পল্লী চিকিৎসক সৈয়দ বিলাল হোসেন (৭৫) ও তার স্ত্রী সফুরা বেগম (৫৫)। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে এক দল দুর্বৃত্ত ডা. সৈয়দ বিলাল হোসেনের ঘরে প্রবেশ করে। এ সময় দু’র্বৃত্তরা স্বামী-স্ত্রী দুজনের হাত পা বেঁধে এক পর্যায়ে শ্বা’সরোধে হ’ত্যা করে পালিয়ে যান। তাৎক্ষণিকভাবে তাদের শনাক্ত করতে পারেননি পরিবারের সদস্যরা।

এ বিষয়ে পাঁচথুবী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ম’রদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে, শ্বা’সরোধে তাদের হ’ত্যা করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ম’রদেহ দুটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নি’হতদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় নি’হতদের পুত্রবধূ শিউলীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: