কুমিল্লায় সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার তিন

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লায় পৃথক অভিযানে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ। সোমবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নাজিরাবাজার ও ক্যান্টনমেন্ট ওভার ব্রীজের নিচ থেকে এসব উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের সোমবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানায় পুলিশ।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহবুবুর রহমান জানান, মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধের অংশ হিসেবে মহাসড়কে নিয়মিত তল্লাশি চালিয়ে আসছে হাইওয়ে পুলিশ। মহাসড়ক দিয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং উপজেলার নাজিরা বাজার ও ক্যান্টনমেন্ট ওভার ব্রীজের নিচে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস দুটিতে তল্লাশি চালায় ময়নামতি হাইওয়ে পুলিশ। বাসে থাকা সন্দেহবাজন যাত্রীদের দেহ তল্লাশি করে পলিথিন দিয়ে মোরানো অবস্থায় সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় ৩মাদক ব্যাবসায়ীকে  গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যাবসায়ীরা হল চট্টগ্রামের আকবর শাহ থানার নতুন মনসুরাবাদ এলাকার মৃত মাসুদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম, কক্সবাজারের টেকনাফ থানার হোয়াইব্রাং এলাকার ফকির মোহাম্মদের ছেলে ওমর সানি ও একই এলাকার শামসুল আলমের ছেলে নুরুল মোস্তফা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ