কুমিল্লার চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি শীর্ষ সন্ত্রাসী রেজাউল করিমকে আটক করেছে বিজিবির সদস্যরা। আটককৃত রেজাউল ১২টি হত্যাসহ ৩০ মামলার অন্যতম প্রধান আসামি।

শনিবার (১৯ জুন) বিকালে ১০ বিজিবির (কুমিল্লা ব্যাটালিয়ন) অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

শীর্ষ সন্ত্রাসী রেজাউল আটকের খবরে স্বস্তি ফিরেছে কুমিল্লা সদর ও সদর দক্ষিণের সীমান্ত অঞ্চলে। রেজাউল কুমিল্লা সদর দণি থানার ভল্লবপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

বিজিবির (কুমিল্লা ব্যাটালিয়ন) অতিরিক্ত পরিচালক রেজাউর রহমান জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে কুমিল্লা সদর উপজেলার কেরানী নগর এলাকা থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় শীর্ষ সন্ত্রাসী রেজাউলকে আটক করেছে বিজিবি। এ সময় তার কাছ থেকে একটি রিভালবার, ম্যাগজিনসহ চার রাউন্ড গুলি, ইয়াবা, নতুন ধরনের ভারতীয় ‘কৌটা মাদক’, ভারতীয় তিনটি পরিচয়পত্র, ভারতীয় ব্যাংকের ডেবিট কার্ডসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

শনিবার (১৯ জুন) সন্ধ্যায় কুমিল্লা কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরি বলেন, কিছুক্ষণ আগে বিজিবির সদস্যরা সন্ত্রাসী রেজাউলকে থানায় নিয়ে এসেছেন। তার বিরুদ্ধে অস্ত্র এবং মাদকের ঘটনায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। থানায় মামলা হলে আমরা তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করবো।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: