কুমিল্লার সদর দক্ষিণে পে‌ট্রল পাম্পের ম্যানেজারের কাছ থেকে ১৬ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় শিমুল হো‌সেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (৯ অক্টোবর) রাত সা‌ড়ে ১১টার দিকে ঢাকার সবুজবাগ থানার আহম্মদবাগ এলাকার ভাড়া বাসা থে‌কে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শিমুল হোসেন মাগুরা সদর উপ‌জেলার রাঘব‌দে গ্রা‌মের জইন উদ্দি‌নের ছে‌লে।

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৬ আগস্ট দুপুরে সদর দ‌ক্ষিণের সুয়াগাজী হা‌কিম পাম্পের ম‌্যা‌নেজার ১৬ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে যমুনা ব‌্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়‌কের চট্টগ্রাম অভিমু‌খী সোয়াগাজী ফুট ওভার ব্রিজের কা‌ছে প্রাইভেটকার যো‌গে ছিনতাইকারীরা চলন্ত অবস্থায় মোটরসাই‌কে‌ল আরোহী ম‌্যা‌নেজারের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগী সদর দ‌ক্ষিণ থানায় মামলা করেন। গোয়েন্দা পু‌লিশ মামলাটি তদ‌ন্ত করে শিমুল হো‌সেনকে গ্রেফতার করে। তার বাসা থে‌কে ছিনতাইকৃত টাকার ম‌ধ্যে নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তার বিরু‌দ্ধে হত‌্যাসহ একা‌ধিক ছিনতাই‌য়ের মামলা র‌য়ে‌ছে। তিনি নিমসার বাজারে বিকা‌শের টাকা ছিনতাই‌য়ে জ‌ড়িত থাকার কথাও স্বীকার ক‌রেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: