কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে একটি পরিবারের ৪ রুমের একটি টিনসেট ঘর পুড়ে গেছে । মধ্যরাতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরে থাকা ৫ টি ছাগল সহ মূল্যবান অসবাব পত্র। গতকাল শনিবার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ওই বাড়ি পরিদর্শন করে পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী ও কম্বল তুলে দেন কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যাান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। এছাড়া তিনি পুড়ে যাওয়া ঘরটি পুন:নির্মানে সরকারি অনুদান ঢেউটিন প্রদান করার আশ্বাস দেন। এসময় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী সহ স্থানীয় দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামের হাজী মহিবুল্লার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নিমেষে পুড়ে ছাই হয়ে যায় ৪ রুমের টিনসেট একটি মাটির ঘর। ওই ঘরে মানুষ ছিল না। তবে ঘরের একটি রুমে থাকা ৫ টি ছাগল আগুনে পুড়ে মারা গেছে । এছাড়া ঘরে থাকা মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়। কুমিল্লা আদর্শ সদর উপজেলা পিআইও অফিসের কর্মকর্তা আবু মুছা সরকার অগ্নিকান্ডের ঘটনাস্থল সরজমিনে পরিদর্শন করে ক্ষয়ক্ষতির প্রতিবেদন তৈরী করেছেন।

এদিকে শনিবার সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ওই বাড়ি পরিদর্শন করেন কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যাান এড.মো.আমিনুল ইসলাম টুটুল।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো.আলমগীর হোসেন ঠিকাদার, জেলা ওলামা লীগ নেতা হাজী আবদুল মহি, আওয়ামী লীগ নেতা আবদুল ওহাব, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.ইউনুছ,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো.ফরহাদ হোসেন,স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবীর সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় এড.টুটুল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী ও ৫ টি কম্বল তুলে দেন। এছাড়া তিনি ঘরটি পুন:নির্মানে টিন প্রদান করার আশ্বাস দেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: