ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের নবাগত অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন পুলিশ পরিদর্শক নাছির উদ্দিন মৃধা। বৃহস্পতিবার সদ্য বিদায়ী ওসি একেএম মনজুর আলম থেকে তিনি ওই দায়িত্বভার গ্রহণ করেন।

জেলা পুলিশের একটি বিশেষ সূত্র জানান, ২০১৪ সালে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে যোগদান করেছিলেন পুলিশ পরিদর্শক একেএম মনজুর আলম। অত্যন্ত সফলতার সাথে জেলা গোয়েন্দা পুলিশের দায়িত্ব পালনের পর তিনি জেলার মুরাদনগর থানার অফিসার ইন-চার্জ হিসেবে বদলী হওয়ায় জেলা ডিবি পুলিশের ওই পদটি শূন্য হয়।

বৃহস্পতিবার ওই শূন্যপদে যোগদান করেন পুলিশ পরিদর্শক নাছির উদ্দিন মৃধা।

ওসি নাছির উদ্দিন মৃধা ১৯৯৮ সালে পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১১ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। জেলার বরুড়া ও চান্দিনা থানা দীর্ঘ কয়েক বছর তিনি অফিসার ইন-চার্জ (ওসি) হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ওসি নাছির উদ্দিন মৃধা জানান, জেলা পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন স্যার সহ সিনিয়র অফিসারদের সরাসরি তত্বাবধানে ঐতিহ্যবাহী কুমিল্লার জেলায় মাদক-জঙ্গিবাদ নির্মুল এবং জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আপ্রাণ চেষ্টা করবো। এতে সকলের সহযোগিতাও কামনা করছি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: