কুমিল্লায় বিয়ে বাড়িতে গান-বাজনা করা নিয়ে দ্বন্দ্বে দুই পক্ষের সংঘর্ষে দুই তরুণ খুন হয়েছেন। এই সংঘর্ষে আহত হন অন্তত ২০ জন। গুরুতর আহত পাঁচ জনকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের ভর্তি করা হয়েছে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বুধবার দিনগত রাত পৌনে ১টার দিকে জেলার দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর ইনসাফ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত দুই তরুণ হলেন, দেবিদ্বার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের হাবিবের ছেলে মো. সাইফুল (২০) ও একই এলাকার রেনু মিয়ার ছেলে মো. ফাহিম (১৯)।

পুলিশ জানায়, আব্দুল্লাহপুর গ্রামে বিয়ে বাড়িতে গান বাজানোকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় ঘটনাস্থলে একজন এবং দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও একজন মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ থানায় নিয়ে আসে। এদিকে গুরুতর আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দেবিদ্বার থানার ওসি মো. আরিফুর রহমান জানান, নিহত দুই তরুণের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: