কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার-২১’র সমাপনী অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের সহযোগী সংগঠন ক্যাফে মার্কেটিং এর উদ্যোগে সোর্টি জব ফেয়ার-২০২১ এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ই ডিসেম্বর) দিনব্যাপী মক ভাইবা, হিউম্যান রাইটস টক ও ওয়ার্কশপের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

সমাপনী সেশনে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মেহের নিগারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির।

এছাড়াও কি নোট স্পীকার হিসেবে উপস্থিত ছিলেন সোর্টি টেক্সটাইল বাংলাদেশ লিমিটেড এর হেড অব হিউম্যান রিসোর্স সিওয়ান্দি থালাহিতিয়াগালা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার ও একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান। এছাড়াও মার্কেটিং বিভাগের প্রভাষক সাবিকুন নাহার বিপাশা, নিশাত নিগার, মাহফুজ রহমানসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে ভোট অব থ্যাংকস প্রদান করেন জব ফেয়ারের আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো.মঈনুল হাসান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির চৌধুরী বলেন, চতুর্থ শিল্পবিপ্লবের মতো চ্যালেঞ্জের একটা সময়ে এধরণের প্রোগ্রাম সত্যিই প্রশংসার দাবি রাখে। কিন্তু আমরা যদি চতুর্থ শিল্প বিপ্লবের এই সময়টাকে নিজেদের মতো করে সাজাতে না পারি তাহলে আমরা নির্দিষ্ট লক্ষে পৌছাতে পারবোনা। তাই আমাদের এখন থেকে শুধুমাত্র কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট বা বাংলাদেশের নাগরিক ভাবলে চলবে না। নিজেদেরকে বিশ্ব নাগরিক ভেবে সামনে এগোতে হবে। এসময় উপ-উপাচার্য মার্কেটিং বিভাগকে এইধরনের প্রোগ্রামের আয়োজন করার জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও যেন এধরণের প্রোগ্রাম অব্যাহত থাকে তার আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে গতকাল (৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.এমরান কবির চৌধুরীর উপস্থিতিতে মার্কেটিং বিভাগের ক্লাব ক্যাফে মার্কেটিং ও সোর্টি টেক্সটাইল (বাংলাদেশ) লিমিটেডের উদ্যোগে দুইদিনব্যাপী সোর্টি জব ফেয়ার-২০২১ এর উদ্বোধন হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ