ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.cou.ac.bd) এর ফলাফল দেওয়া হবে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে শেষ হয় মোট তিন ইউনিটের এবারের ভর্তি পরীক্ষা।

এরআগে শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভুক্ত ‘এ’ ইউনিট এবং বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান, কলা এবং মানবিক ও আইন অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষার ফলাফলের বিষয়ে জানতে চাইলে এ ইউনিটের আহবায়ক ড. আবু তাহের বলেন, ‘সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভর্তি পরীক্ষার ফলাফল দেওয়া হবে।

শনিবার মোট ৯টি কেন্দ্রে অনুষ্ঠিত‘সি’ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিল মাত্র ৪ হাজার ৯৭২ জন, যা মোট আবেদনকারীর ৪২.০৯ শতাংশ। সি ইউনিটে মোট ১১ হাজার ৮১২ জন শিক্ষার্থী আবেদন করেছিলেন।

এরআগে, শুক্রবার অনুষ্ঠিত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির সংখ্যা ছিল ৩৮.৯২ শতাংশ। একইদিন বিকেলে অনুষ্ঠিত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৪২ শতাংশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: