কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং চ্যাম্পিয়ন্স লীগ ২০১৯ এ বিজয়ী ১১তম ব্যাচ

গোলাম কিবরিয়াঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) মার্কেটিং বিভাগের সহযোগী সংগঠন ক্যাফে মার্কেটিং কতৃক আয়োজিত আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট ‘মার্কেটিং চ্যাম্পিয়ন’স লীগ ২০১৯’ এর ফাইনাল অনুষ্ঠিত । মঙ্গলবার ( ৩ সেপ্টেম্বর ) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিতব্য ফাইনাল খেলায় ১০ম ব্যাচকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ১১ তম ব্যাচ।

খেলার প্রথম দিকে দুই দলের গোল শূন্যের কোটায় থাকলেও শেষার্ধে আমির হোসেন ১ টি গোল দিয়ে ১১ তম ব্যাচকে বিজয়ী করে।

উক্ত খেলায় ‘ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয় ১০ম ব্যাচের শিক্ষার্থী যিশু তালুকদার ও ম্যান অব দ্য টুর্নামেন্ট’ হন ১১ তম ব্যাচের শিক্ষার্থী রাশেদুল হক।এছাড়াও বিজয়ী টিমে নৈপুণ্যতার সাথে খেলেন,আমির,শাকিল,মাহফুজ,পাপন,আসিফ,শাওন,সোহান,সামি,কাউসার,রবিন,পল্লব,সজিব ও মাহবুব।

খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার্সআপসহ বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড.মোহাম্মদ আমজাদ হোসেন সরকার,কলা ও মানবিক অনুষদের ডিন ড.জি এম মনিরুজ্জামান, মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল্লাহ এবং মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো.জিল্লুর রহমান সিদ্দিকী সহ বিভাগটীর বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, গত ২৫শে জুলাই শুরু হওয়া মার্কেটিং চ্যাম্পিয়ন্স লীগ ২০১৯ এ বিভাগটির ৬টি টিম অংশগ্রহণ করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ