কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদের নির্বাচন সম্পন্ন

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদের ২০১৮সালের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সম্পাদক পদে নিবার্চিত হয়েছেন সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড.আসাদুজ্জামান । যুগ্ম সম্পাদক পদে নিবার্চিত হয়েছেন যথাক্রমে রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক নিলুফার সুলতানা ও ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক বদরুন্নাহার, কোষাধ্যক্ষ পদে নিবার্চিত হয়েছেন সমাজ কর্ম বিভাগের প্রভাষক ওয়ায়েছ আল কারণী মুন্সী।

শিক্ষকপরিষদের এ নির্বাচন প্রসঙ্গে কলেজ অধ্যক্ষ প্রফেসর মো: আবু তাহের বলেন, গত ৬ ডিসেম্বর ২০১৭ তারিখে সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর মোশারফ হোসেন কে প্রধান নির্বাচন কমিশনার ও গনিত বিভাগের সহযোগী অধ্যাপক মুনির হোসেন এবং হিসাব বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক বোরহান উদ্দিন কে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন দেওয়া হয় । উক্ত নির্বাচন কমিশন ৭ই ডিসেম্বর ২০১৭তারিখে নির্বাচন তফসিল ঘোষনা করেন। সেখানে একই দিনে ভোটার তালিকা প্রকাশ ও পরবর্তী ০৯ই ডিসেম্বর পার্থীদের মনোনয়ন পত্র বিতরন করা হয় এবং নির্বাচনের দিন ঘোষনা করা হয়। পরে ১২ ডিসেম্বর তফসিল ঘোষনার পর মনোনয়ন পত্র ক্রয় করেন সম্পাদক পদে ড. মো. আসাদুজ্জামান , যুগ্ম সম্পাদক পদে নিলুফার সুলতানা ও বদরুন্নাহার এবং কোষাধ্যক্ষ পদে মনোনযন ক্রয় করেন ওয়ায়েছ আল কারনী মুন্সী । প্রতিটি পদের জন্য ১জন করে মনোনয়ন পত্র ক্রয় করায় নির্বাচন কমিশন বিনা প্রতিদ্বন্ধিতায় ৪জনকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন। আমি উক্ত পরিষদের পদাধিকারবলে সভাপতি তাই নির্বাচিত সম্পাদক, যুগ্ম সম্পাদক ও কোষাধ্যক্ষের প্রতি আমার প্রত্যাশা থাকবে কলেজের সার্বিক বিষয়ে এই পরিষদ আমাকে সহযোগীতা করবে ।

নবনির্বাচিত সম্পাদক ড.আসাদুজ্জামান বলেন, ধারাবাহিক সামঞ্জস্যপূর্ণ ও যৌক্তিক উদ্যোগ গ্রহনের মাধ্যমে সবাইকে নিয়ে কাজ করার আকাঙ্খা আছে । মুক্তিযুদ্ধের চেতনায় সরকারের লক্ষ উদ্দেশ্যের সাথে সমন্বয় রেখে কর্মসূচী প্রণয়ন ও বাস্তবায়নে কাজ করার দৃঢ় প্রত্যয় নিয়েই আমরা কাজ করে যাবো। শিক্ষকদের একাডেমিক ও অন্যান্য কাজে পারস্পারিক বোঝাপরা বৃদ্ধি করার লক্ষে আমরা মনযোগ দিব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ