ডেস্ক রিপোর্টঃ একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’র কুমিল্লা মহানগর ও কুমিল্লা সদর উপজেলা শাখা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেল ৪ টায় কুমিল্লা টাউন হলে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা শাখা আয়োজিত মত বিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারন সম্পাদক কাজী মুকুল। মতবিনিময় সভা শেষে উপস্থিত সদস্যদের নিয়ে কমিটি গঠন করা হয়। বেগম রোকেয়া পদক প্রাপ্ত নারী নেত্রী পাপড়ী বসুকে আহবায়ক ও আনোয়ার হোসেন মিঠুকে সদস্য সচিব করে ৪৭ সদস্য বিশিষ্ট একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কুমিল্লা মহানগর শাখা ও অধ্যাপক জহিরুল আলমকে আহবায়ক ও নাহিদ সুলতানাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা কমিটি গঠন করা হয়।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা শাখার সদস্য ৮ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব সাংবাদিক শওকত বাঙ্গালী, কুমিল্লা জেলা শাখার সদস্য এড গোলাম ফারুক, অধ্যক্ষ শফিকুর রহমান, অধ্যক্ষ নিখীল চন্দ্র রায়, ডা. আতাউর রহমান জসিম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা শাখার সদস্য সচিব মাসুদুর রহমান সিকদার, শেখ ফরিদ আহাম্মেদ, পরিমেলিন্দু দাস, সাংবাদিক ওমর ফারুকী তাপস, এড সুবির নন্দী বাবু, সদস্য নাজমুল ইসলাম শাওন, শাহাজাদা টুটুল, জুলিয়াস মাকসুদ জ্যোতি, আনোয়ার হোসাইন সুমাইয়া খন্দকার, শাহিনুর রহমান, কাকলী আক্তার, নাজমুল হক স্বজল।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা শাখার আহবায়ক অধ্যাপক দিলীপ মজুমদার অনুষ্ঠান পরিচালনা করেন কুমিল্লা মহানগর কমিটির সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: