ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার নানকরা এলাকায় লরির চাপায় মো. ফরহাদ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান। নিহত ফরহাদ উপজেলার চিওড়া ইউনিয়নের তেলিগ্রাম দক্ষিণ পাড়ার জামাল উদ্দিনের ছেলে।

ফরহাদ হোসেনের মামা জয়নাল আবেদীন বলেন, ফরহাদকে ১৫ দিন আগে মোটরসাইকেল কিনে দেওয়া হয়েছিল। এর মধ্যে সে দুর্ঘটনা কবলিত হয়ে আহত হওয়ার পরে মোটর সাইকেলটি লুকিয়ে রাখা হয়। বৃহস্পতিবার সকালে তার মাকে নির্যাতন শেষে লুকিয়ে রাখা মোটরসাইকেলটি বের করে চৌদ্দগ্রাম আসার পথে দুর্ঘটনায় মারা যায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে অফিসার ইনচার্জ জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা রাস্তার মাথা এলাকায় মোটরসাইকেল আরোহী ফরহাদ হোসেন একটি চালমান লরিকে অতিক্রম করার সময় ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় লরিচালক ও হেলপার পালিয়ে গেলেও লরিটিকে উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রঃ ডেইলি বাংলাদেশ

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: