কুমিল্লার দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে দেশীয় অস্ত্র,গুলি, পিস্তলসহ গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। ডাকাতদের থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি এবং দেশীয় অস্ত্রসহ ডাকাতিতে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার বারপাড়া ইউনিয়নের সাতপাড়া অপু মিয়ার বাড়িতে বসে একদল ডাকাত বিভিন্ন স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সাব- ইন্সপেক্টর মো: মনির হোসেন, সাব-ইন্সপেক্টর মো: মোস্তফা কামাল, এএসআই মো: বাবুল মিয়া ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে অপু মিয়ার বসত ঘর থেকে ডাকাতদের থেকে ১টি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৩ রাউন্ড পিস্তলের গুলি, ২ টি লোহার সাবল, ১ টি রাম দা, ১টি লোহার কাটার, ১ টি করাত, ৫ টি সুইচ গিয়ার ছুরি, ১ টি কালো টুপি, ৬ টি মোবাইল ফোনসহ ৬ ডাকাতকে গ্রেফতার করি।

শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সাতপাড়া গ্রামের মৃত আলী জব্বারের ছেলে অপু মিয়া(৩৮), একই গ্রামের আ: হাকিম মিয়ার ছেলে জুয়েল রানা (২৮), ঢাকা জেলার লালবাগ থানার মোসলেম মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (৪২), মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলা ইসমাইল মিয়ার ছেলে আল আমিন (২৭), কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার খোকন মিয়ার ছেলে আল-আমিন হোসেন (২০) এবং চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সফিকুল ইসলামের ছেলে শান্ত সরকার (২৬)।

এই ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: