ডেস্ক রিপোর্টঃ কমিউনিটি পুলিশিংয়ের সমাজসেবামূলক কার্যক্রমে প্রশংসনীয় অবদানের জন্য দেশ সেরা ওসি’র সম্মাননা পেয়েছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া। শনিবার ঢাকা রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে আইজিপি একেএম শহীদুল হক বিপিএম, পিপিএম তাঁর হাতে এসএম আহসান স্মৃতি পুরস্কার সম্মাননা স্মারক, নগদ অর্থ ও সনদ তুলে দেন।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি ও পৃষ্ঠপোষক সাবেক আইজিপি এম শহীদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, ডিআইজি, কমিশনার, এসপি, এএসপি, ওসিসহ পুলিশের পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এদিকে আবু ছালাম মিয়া শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা অর্জন করায় গতকাল বিভিন্ন শ্রেণি-পেশার লোক তাকে অভিনন্দন জানান।

উল্লেখ্য, কমিউনিটি পুলিশিংয়ে বিশেষ অবদান রাখা, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাস্তার উভয়পাশে ডাকাতি প্রতিরোধে ঝোপঝাড় পরিষ্কার, মাদক নির্মূলে জনসচেতনতা সৃষ্টিতে বিভিন্ন পদক্ষেপ, দুঃস্থদের মাঝে শীত বস্ত্র ও ঈদসামগ্রী বিতরণ, বিভিন্ন চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় তাঁকে শ্রেষ্ঠ ওসি’র সম্মাননা প্রদানের জন্য নির্বাচিত করে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি।

সূত্রঃ মানবজমিন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: