মো. জাকির হোসেনঃ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকার অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই যুযুৎসু চাকমা, এএসআই গিয়াস উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স গত শুক্রবার রাত আড়াই টায় উপজেলা সদরের ধানদৌল মহালক্ষীপাড়া পাকা সড়ক সংলগ্ন দুলালের মুরগীর র্ফমের খালি জায়গা থেকে দুইটি প্লাস্টিকের বস্তাসহ ১ ব্যাক্তিকে আটক করে। বস্তা তল্লাশি করে কয়েকটি প্যাকেটে পলিথিনে মোড়ানো ৩০ কেজি গাঁজা উদ্ধার করে।

আটককৃত মাদক ব্যবসায়ী কল্পবাস গ্রামের মুলফত আলীর ছেলে মোঃ মোস্তফা (৩৫)। অপর দিকে গত বৃহস্পতিবার রাতে থানার এএসআই মোঃ নাদিম আক্তার ও সঙ্গীয় ফোর্স দক্ষিন তেতাভূমি অনন্তপুর জামে মসজিদ সংলগ্ন বাদশা মেম্বরের বাড়ির সামনে থেকে ব্যাগ নিয়ে হেটে যাওয়ার সময় ১ ব্যাক্তিকে আটক করে ব্যাগ তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃত ব্যাক্তি উপজেলা বড়ধুশিয়া গ্রামের মৃত আবুল হাসেমের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩১)।

থানার ওসি এসএএম শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করে বলেন থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা হয়েছে এবং আসামীদের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: