ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা’র দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি’র মুনির চৌধুরী অডিটরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা’র সাধারণ সম্পাদক জাবের সরকার এর সঞ্চালনায় এবং সভাপতি হানিফ সিরাজীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা’র প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আবুল হাসেম খান।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. এম জি আজম; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সরকার, জনাব মাহবুব হোসেন, ইঞ্জিনিয়ার মো: আল আমিন, জনাব মোস্তফা কামাল।

দায়িত্ব হস্তান্তরের এক পর্যায়ে ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা’র ২০২১-২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে আছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আইয়ুব খান এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির মাহ্দী হাসান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: