মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগরে ভিন্ন ভিন্ন স্থান থেকে ৩ কেজি গাঁজা, ৫২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৯৮ পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আাটক করেছে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী বি-বাড়িয়া জেলার কসবা থানার কৃষ্ণপুর গ্রামের ইফনুছ মিয়ার ছেলে শাহীন মিয়া (২২) ও দেবিদ্বার থানার রাজামেহের গ্রামের আবদুছ ছামাদের ছেলে ইউসুফ মিয়া (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে মুরাদনগর-রামচন্দ্রপুর সড়ক দিয়ে একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের বিত্তিতে মুরাদনগর থানার এসআই মোঃ আশ্রাফ উদ্দিনের নেতৃত্বে এক দল পুলিশ মধ্যনগর গ্রামের মসজিদের সামনে চেকপুষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাসী চালায়। এ সময় মাদক ব্যবসায়ী শাহীন মিয়াকে ৩ কেজি গাঁজা ও ৫২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে।

সোমবার সন্ধ্যায় মুরাদনগর থানার এসআই মোঃ আবদুল গোফরানের নেতৃত্বে এক দল পুলিশ পান্তিবাজারে বশিরের মুদি দোকানের সামনে থেকে ইউসুফ মিয়া কে ৯৮ পিছ ইয়াবাসহ আটক করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: