মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী ও ইয়াবা গাঁজাসহ ৫ জন কে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলো উপজেলার কামাল্লা গ্রামের মোঃ দুধ মিয়ার ছেলে সোহেল মিয়া (৪০), হাটাশ গ্রামের মোঃ আলফাজ আলীর ছেলে শাহ আলম (৩০), বাখরনগর গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে ধনু মিয়া (৩৫), একই গ্রামের আবদুল খালেক ফকিরের ছেলে কবির হোসেন (৪০), এবং ধামঘর গ্রামের মৃত হাজী সুরুজ মিয়ার ছেলে সোহেল মিয়া (৩৩)।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে মুরাদনগর থানার এএসআই মো: কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কামাল্লা গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে চোরাচালান মামলার সাজাপ্রাপ্ত আসামী সোহেল মিয়া কে আটক করে।
শনিবার রাতে বাঙ্গরাবাজার থানার এসআই মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার হাটাশ গ্রামের বুডু দত্তের বাড়ীর উঠান থেকে ২ কেজি গাঁজা ও ২০পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শাহ আলমকে হাতে নাতে আটক করে।
শনিবার রাতে মুরাদনগর থানার এসআই মো: আবদুল গোফরানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বাখরনগর গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধনু মিয়া ও কবির হোসেন কে আটক করে।
রবিবার সকালে এসআই মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ৩টি মাদক ও ১টি ডাকাতি মামলার আসামী সোহেল মিয়াকে ৯০পিছ ইয়াবাসহ আটক করে।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে রবিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে ও সাজাপ্রাপ্ত আসামিকে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: