নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ময়নামতি সেনানিবাস এলাকায় বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপায় দেলোয়ার হোসেন (৩৫) নামের এক রিক্সা চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়,দেশের প্রধান জাতীয় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা ময়নামতি সেনানিবাস এলাকায় কফি হাউজের সামনে বৃহস্পতিবার সকাল পৌনে ১১ টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস একটি রিক্সাকে চাপা দেয়। এতে রিক্সা চালক দেলোয়ার হোসেন গুরুতর আহত হয়। স্থানীয়রা এসময় আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

উল্লেখ্য সরকার মহাসড়কে রিক্সাসহ থ্রিহুইলার যানবাহন চলাচল নিষিদ্ধ করলেও কুমিল্লার প্রায় একশত কিলোমিটার অংশ জুড়ে প্রতিদিনই অবাধে চলছে,রিক্সা,নসিমন,করিমন,ভটভটি,ট্রাক্টর ,সিএনজি অটোরিক্সাসহ বিভিন্ন ফিটনেসবিহীন শত শত নিষিদ্ধ যানবাহন। ফলে মৃত্যু ঝুঁকিতে হাজার হাজার যানবাহনের যাত্রী চরম আতঙ্কে গন্তব্য পথে পাড়ি দেন। নিহত দেলোয়ার হোসেন কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ সংলগ্ন গুঞ্জর গ্রামের মনু মিয়ার পুত্র।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: