রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার নতুন কমিটি ঘোষণা

রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার সাধারণ সভা ও ২০২২-২৩ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) কুমিল্লা নগরীর চৌধুরীপাড়া এলাকার একটি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাইজিং বিডি জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক আমোদ এর স্টাফ রিপোর্টার মোহাম্মদ শরীফ। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন বাণিজ্য প্রতিদিন জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবু সুফিয়ান রাসেল। এছাড়াও অন্য পদগুলোতে নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি অমিত মজুমদার (ঢাকা পোস্ট), যুগ্ম সধারণ সম্পাদক মহিউদ্দিন আকাশ (গণমুক্তি), সাংগঠনিক সম্পাদক আশিক ইরান (রুপসী বাংলা) , অর্থ সম্পাদক আশিকুর রহমান (জাগো কুমিল্লা), প্রচার ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম মাহির (কুমিল্লার কাগজ), সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মারুফ (বাংলা ট্রিবিউন),

নির্বাহী সদস্য মাহফুজ নান্টু (নিউজ বাংলা), আবদুর রহমান (কালের কন্ঠ), আবুল বাশার রানা (আমাদের কুমিল্লা), তৈয়বুর রহমান সোহেল (বাংলা নিউজ২৪) , মাসুদ আলম ঢাকা ট্রিবিউন), মাহদী হাসান (বার্তা২৪) । সাধারণ সদস্য নির্বাচিত হন ইলিয়াস হোসাইন (আমোদ) ও মো. শরীফ খান (আকাশ টিভি) । সৃজনশীল মেধাবী সংবাদকর্মী গড়ে তোলার প্রত্যয় নিয়ে ২০১৫ সালে সংগঠনের যাত্রা শুরু হয়। এই সংগঠনের প্রধান লক্ষ্য হচ্ছে- লেখাপড়া জানা লোকদের সাংবাদিকতায় উৎসাহিত করা, নীতিমালা মেনে সাংবাদিকতা করা এবং অহেতুক কাউকে হয়রানি না করা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ