ডেস্ক রিপোর্টঃ দীর্ঘ প্রতীক্ষা এবং বাছাই বিশ্লেষনের পর ঘোষণা করা হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি।আর এই পূর্নাঙ্গ কমিটিতে স্থান পেয়েছে কুমিল্লার কিছু মেধাবী মুখ।

কারা স্থান পেয়েছে পূর্নাঙ্গ কমিটিতেঃ

রাকিব উদ্দীনঃ সহ সভাপতি, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ।তিনি কেন্দ্রীয় কমিটির সাবেক উপ ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক, সাবেক সদস্য কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ, সাবেক সহ সম্পাদক ঢাকা মহানগর দঃ ছাত্রলীগ এবং বরুড়া ঝলম ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

মোঃ জাবেদ হোসেনঃ পাঠাগার বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি এবং কুমিল্লা নাঙ্গলকোটের সন্তান।

মহসিন খন্দকারঃ উপ- অর্থ বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ।তিনি সাবেক সহ সভাপতি এবং সহ সম্পাদক ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।

>>আরো পড়ুনঃ  বুড়িচংয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দারকে গণ সংবর্ধনা

মাজহারুল কবির শয়নঃ উপ- নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকসুর নির্বাচিত সাহিত্য সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

আবদুল কাইয়ুম হীরাঃ উপ- স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের জিয়া হলের সহ সভাপতি এবং প্রতিষ্ঠাতা সভাপতি জিয়া হল সাহিত্য সংসদ, হীরা কুমিল্লা মনোহরগঞ্জের সন্তান।

নওমী রহমানঃ সহ সম্পাদক, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদ। পাশাপাশি তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক।

তারা প্রত্যেকেই বঙ্গবন্ধুর আদর্শ কে বুকে ধারন করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সহায়ক ভুমিকা রেখে অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার আশাবাদ ব্যক্ত করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ