ডেস্ক রিপোর্টঃ দুইশত ৫০জন দুস্থ ও অসহায় মানুষকে শীতবস্ত্র এবং স্বামী পরিত্যক্ত ও বিধবা দশজন গরীব নারীর মধ্যে সেলাই মেশিন বিতরণ করেছে আঞ্জুমান মুফিদুল ইসলাম কুমিল্লা শাখা। মঙ্গলবার কুমিল্লা নগরীর টমছমব্রিজ আঞ্জুমান মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার আঙ্গিনায় এসব সাহায্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। আঞ্জুমান মুফিদুল ইসলাম কুমিল্লা শাখার সভাপতি আলহাজ খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, প্রতিষ্ঠানের ভাইস-চেয়ারম্যান আলহাজ মো. ওমর ফারুক, আবুল হাসানাত বাবুল, আলহাজ শাহ্ মো. আলমগীর খান, সেক্রেটারী আলহাজ শেখ জহির উদ্দিন দোলন, জয়েন্ট সেক্রেটারী আলহাজ কাজী আবুল হাসেম, আলহাজ নাছির উদ্দিন আহমেদ ও আমান উদ্দিন আখন্দ (টিপু)।

আঞ্জুমান মুফিদুল ইসলামের সূত্র জানায়, প্রতিবছরের ন্যায় এবারও দুস্থ ও অসহায় দুইশত ৫০ জন মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। অন্যদিকে প্রতিষ্ঠানের নিজস্ব অর্থায়নে প্রশিক্ষণ দেওয়া স্বামী পরিত্যক্ত ও বিধবা দশজন গরীব নারীকে সেলাই মেশিন দেওয়া হয়েছে। আঞ্জুমান মুফিদুল ইসলামের একমাত্র লক্ষ্য এর মধ্যদিয়ে অর্থ উপার্জন করে স্বচ্ছভাবে চলতে পারে তারা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর বলেন, বেওয়ারিশ লাশ দাফনসহ নানা সামাজিক কর্মকা-ের মধ্যদিয়ে আঞ্জুমান মুফিদুল ইসলাম সরকারকে অনেক সহযোগিতা করে আসছে। আমরা প্রশাসনের পক্ষ থেকে সবসময় আঞ্জুমান মুফিদুল ইসলামের সার্বিক সহযোগিতায় আছি এবং তাহা অব্যাহত থাকবে।

সাহায্য সামগ্রী বিতরণে এসময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী সদস্য মনিরুল ইসলাম, আবদুল মান্নান বাবুল, রায়হান রহমান হেলেন ও সহকারী পরিচালক মো. সাজ্জাদ হোসেন মজুমদারসহ এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: