ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার সন্তান ড. মিজানুর রহমান আজহারী ওয়াজ শুরুর কয়েক ঘণ্টা আগেই মাঠে জনতার ঢল নেমেছে । সোমাবার বিকাল ৩ টায় সকল জল্পনা – কল্পনার অবসান ঘটিয়ে করে মঞ্চে উঠেছেন তিনি।

বিজ্ঞাপন

কুমিল্লাবাসী ও আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তিনি মঞ্চে আসেন । এত জনতার ঢল হবে কর্তৃপক্ষ কখনও চিন্তাও করেনি তাই সামাল দিতে হিমশিম খাচ্ছে মাহফিল কর্তৃপক্ষ।

আশে -পাশের রাস্তায় ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে।বিকেল ৪ টায় কুমিল্লা বুড়িচংয়ের মোকাম হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার আয়োজিত মাহফিলে বয়ান শুরু করেন ড. মিজানুর রহমান আজহারী।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডঃ আব্দুল মতিন খসরু এমপি’র আন্তরিক সহযোগিতা মোকাম হাফেজিয়া মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাগড়ি বিতরণ ও ৪৭তম বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন তিনি।

কুমিল্লার তথা বাংলাদেশের অহংকার বিশ্বখ্যাত মুফাস্সিরে কুরআন মাওলানা ড. মোঃ মিজানুর রহমান আজহারীর মাহফিলে আগমনের খবর কুমিল্লায় উৎসবের আমেজ বিরাজমান ছিল।

মাহফিলকে ঘিরে নিমসার ও মোকাম এলাকায় নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যাবস্থা। মাহফিলে পুলিশ, র্যা ব ও গোয়েন্দা প্রশাসনের পাশাপাশি স্থানীয় ৩শতাধিক ভলেন্টিয়ার শৃঙ্খলা ও নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।সম্পাদনা: জেরিন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: