কুমিল্লা বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তন, কুমিল্লা টাউন হলের ১৩২ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল চার টায় কুমিল্লা টাউন হল মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

করোনাভাইরাস প্রদুর্ভাবের কারনে স্বাস্থ্য বিধি মেনে বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তনের সদস্যরা সাধারণ সভায় অংশ নেন। সভায় বিগত বছরের কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, শোক প্রস্তাব, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন ও ২০১৯-২০ অর্থ বছরের হিসাব উপস্থাপন ও অনুমোদন করা হয়।

সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, কুমিল্লা টাউন হলে নতুন ভবন নির্মান করা হবে। পুরাতন ও জরাজীর্ণ ভবনটিকে ভেঙ্গে এখানে নতুন আধুনিক ও বহুতল ভবন নির্মানের বিষয়ে তুলে ধরেণ তিনি। এমপি বাহার বলেন, কুমিল্লা বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়তন, কুমিল্লা টাউন হলের ডিজিটাল সার্ভে করা হয়েছে যা কুমিল্লার বিশিষ্টজনদের নিয়ে আলোচনার মাধ্যমে উপস্থাপন করা হবে।

এ প্রকল্প বাস্তবায়নের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। ১৩২ তম বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন পাঠাগারের সহ-সভাপতি মিয়া মোঃ গিয়াস উদ্দিন। সাধারণ সভা পরিচালনা করেন কুমিল্লা টাউন হলের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: