কুমিল্লা দেবীদ্বারের ২ মাদক ব্যবসায়ী ফেনীতে বন্দুক যুদ্ধে নিহত

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা দেবীদ্বারের ২ মাদক ব্যবসায়ী র‌্যাপিড এ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৭’র সাথে ফেনীতে বন্দুক যুদ্ধে নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহতরা হলেন দেবীদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর গ্রামের হাবিবুর রহমান হাবু সরকারের ছেলে ও জেলা সেচ্ছা সেবক লীগ নেতা ও স্থানীয় একটি মাদক বিরোধী সংগঠনের সভাপতি লিটন সরকারের চাচাতো ভাই মাহবুবুল হাসান রুবেল(২৮) ও জাফরাবাদ গ্রামের টিটু মিয়া চৌকিদারের ছেলে লিটন মিয়া (২৭)। নিহত মাহবুবুল হাসান রুবেল দেবীদ্বার থানায় ২টি মাদক সহ ৩টি মামলার আসামী। অপর নিহত একই উপজেলার বরকামতা ইউনিয়নের জাফরাবাদ গ্রামের চৌকিদার টিটু মিয়ার পুত্র লিটন মিয়া।

দেবীদ্বার থানা পুলিশের সূত্রে জানা যায়, মাহবুবুল হাসান রুবেল(২৮)’র বিরুদ্ধে দেবীদ্বার থানায় মামলা নং-১, তারিখ- ০১/১২/২০১৪ইং। (ধারা- ১৪১, ১৪৩, ৩৮৫, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৩৭৯, ৪২৭, ৩৮০, ৫০৬ প্যানাল কোড- ১৮৬০সাল, এজহারভূক্ত আসামী)। মামলা নং- ১৫/৩৫৪, তারিখ- ১৬/১২/১৭ইং, ধারা-১৯(১)/৯(খ)/৩৩(১)/২৫, ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন)। মামলা নং- ০৭/১০৮, তারিখ- ১০/০৫/২০১৮ইং। (ধারা- ১৯(১)/৯(খ), ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন)। তবে লিটন মিয়া সম্পর্কে থানায় কোন তথ্য পাওয়া যায়নি।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায় গতকাল শনিবার দিবাগত ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার ফতেহপুর এলাকায় এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ৭ এর চট্টগ্রামের উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়াত জামিল ফাহিম। পুলিশের এই এলিট ফোর্সের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী এবং অভিযান পরিচালনার সময় মাদক ব্যবসায়িরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে সেখান থেকে দুই মাদক ব্যবসায়ির মরদেহ উদ্ধার করে।

আজ রোববার সকালে র‌্যাব-৭ এর সিপিসি-১ ফেনীর উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার (এএসপি) জুনায়েদ আহমেদ দাবি করেন, গতকাল গভীর রাতে ফতেহপুর রেলগেট এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে মাদক বিক্রেতাদের সঙ্গে র‌্যাব-৭ এর গোলাগুলি হয়। এ সময় গুলিতে দুই মাদক বিক্রেতা নিহত হন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি হটপটের ভেতরে লুকিয়া রাখা অবস্থায় ১০ হাজার ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এ ছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১৭টি গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ