কুমিল্লা নাঙ্গলকোট খিলা সড়কের হেসাখাল পদুয়া পাড়া নামকস্থানে এলজিআরডি সড়ক ভেঙ্গে পড়ল সাবেক আলী আহমেদের লীজকৃত মৎস্য প্রজেক্টে। অপরিকল্পিত ভাবে গড়ে উঠে এই মৎস্য প্রজেক্টি। এর মধ্যে রাস্তাটির পূর্ব অংশ ভেঙ্গে পড়েছে। এ সড়কটি গুরুত্বপূর্ণ সড়ক।

সরেজমিনে গিয়ে দেখা যায়,রাস্তাটির পূর্ব অংশ ভেঙ্গে পড়েছে মৎস্য প্রজেক্টের ভিতরে। প্রতিদিন এই সড়ক দিয়ে ভাড়ায় চালিত গাড়ী চলাচল করে।সাধারন যাত্রীরা বিভিন্ন জায়গায় যাতায়াত করেন।এলজিআরডি সড়কের বেহাল অবস্থা দেখে সাধারণ মানুষদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। যে কনো সময় পুরো রাস্তা ভেঙ্গে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়ার আশংকা রয়েছে। অভিযুক্ত সাবেক মেম্বার বলেন, রাস্তাটি তাদের জায়গায় মধ্যে। কিন্তু সড়ক ভেঙ্গে যাওয়ায় মাটি দিয়ে মেরামত করে দিচ্ছি। দীর্ঘ ৭/৮ বছর ধরে জমির মালিকদের কাছ থেকে জায়গা লীজ নিয়ে মাছ চাষ করে আসছি।

এ বিষয়ে গতকাল রোববার উপজেলা প্রকৗশলী আব্দুল্লাহ আল মামুন বলেন- রাস্তা ভেঙে যাওয়ার সংবাদটি আপনাদের মাধ্যমে শুনেছি। যেহেতু সড়কের পাশের জায়গাটি ব্যাক্তি মালিকানা তাই স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবগত করবো,সমস্যাটি সমাধান করার জন্য।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: